গাংনী আসনে নৌকার প্রার্থী ডা. সাগরের মনোনয়ন পত্র জমা

গাংনী আসনে নৌকার প্রার্থী ডা. সাগরের মনোনয়ন পত্র জমা

মেহেরপুর ২ সংসদীয় আসন গাংনীতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর।

বৃহস্পতিবার (৩০ শে নভেম্বর) দুপুর ২ টার দিকে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, মটমুড়া ইউপির চেয়ারম্যান সোহেল আহমেদ, কাথুলী ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেঁতুলবাড়ীয়া ইউপির চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস সহ নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।