গাংনী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক র‌্যালি

নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে গাংনী উপজেলা আওয়ামীলীগ।
আয়োজনের মধ্য ছিল গাংনী বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্তরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের নেতৃত্বে গাংনীতে স্বরণকালের সর্ববৃহৎ শোক র‌্যালি অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গাংনী বাসস্ট্যান্ডের শহীদ রেজাউল চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন গাংনী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও তরুণ রাজনীতিক শাহিদুজ্জামান শিপু।

এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস , মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহম্মেদ, কাথুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল, এমপি পত্নি ও মহিলা আওয়ামীলীগের নেত্রী লাইলা আরজুমান বানু, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, আওয়ামীলীগ নেত্রী আল্পনা, ধানখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী আজগর, কাথুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুল।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। শোক র‌্যালি শেষে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।