চুয়াডাঙ্গার উথলীতে আবারও চলন্ত মাইক্রোবাসে ইট নিক্ষেপ

চুয়াডাঙ্গার উথলীতে আবারও চলন্ত মাইক্রোবাসে ইট নিক্ষেপ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী এলাকায় আবারও চলন্ত মাইক্রোবাসে ইট নিক্ষেপের ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জীবননগর-দর্শনা আঞ্চলিক মহাসড়কে শিয়ালমারী পশুহাটের উত্তর দিকে কালভার্টের নিকট এ ঘটনা ঘটে। তবে অন্য দিন সড়কের পশ্চিম দিক থেকে ইট নিক্ষেপ করা হলেও কৌশল অবলম্বন করে এবার নিক্ষেপ করা হয়েছে পূর্ব দিক থেকে।

মাইক্রোবাসের মালিক ও চালক জীবননগর পেয়ারাতলার শ্রী বিজয় চন্দ্র সেন বলেন, ‘চুয়াডাঙ্গায় যাত্রী নামিয়ে আমি মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-গ-১৩-৩১২৭) নিয়ে মঙ্গলবার রাতে জীবননগরে ফিরছিলাম।

রাত আনুমানিক সাড়ে ৮টার সময় মাইক্রোবাসটি উথলী বিজিবি ক্যাম্প পার হয়ে শিয়ালমারী পশুহাটের আগে অবস্থিত কালভার্টের নিকট পৌঁছালে কে বা কারা সড়কের পাশের বাঁশঝাড়ের মধ্য থেকে রাতের অন্ধকারে আমার মাইক্রোবাসে ইট নিক্ষেপ করে পালিয়ে যায়। পরবর্তীতে আমি গাড়িটি নিয়ে নিজ বাড়িতে ফিরে আসি।’

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান।

উল্লেখ্য, জীবননগর-দর্শনা আঞ্চলিক মহাসড়কের উথলী এলাকায় এর আগেও মাইক্রোবাস, প্রাইভেট কার, কাভার্ড ভ্যান, অ্যাম্বুলেন্স ও পরিবহন বাসে ইট নিক্ষেপ করা হয়েছে। কারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তা এখনও সনাক্ত করা যায়নি। তবে বিএনপির ডাকা প্রথম ধাপের হরতাল থেকে শুরু করে পর্যায়ক্রমে বিভিন্ন সময় বিভিন্ন যানবাহনে রাতের আঁধারে এ ধরনের হামলা করে পালিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। ঘটনার সাথে জড়িতদের আটক করতে কাজ করছে পুলিশ।