চুয়াডাঙ্গায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১

চুয়াডাঙ্গা সদর উপজেলায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী তরুণ নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে দশটার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের ডিঙ্গেদহ বাজারের অদূরে পাঁচমাইল বাজার এলাকায় মেহেরপুর-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত তরুণের নাম মো. আলামিন হোসেন (২৫)। তিনি সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের মানিকদিহি গ্রামের মো. জবেদ আলীর ছেলে। দৈনন্দিন জীবন নিহত তরুণ ডিঙ্গেহদ বাজারে পিঁয়াজু চপ ফুচকা ও চটপটি বিক্রেতা ছিলেন।

পাঁচমাইল বাজার এলাকার বাসিন্দা ও স্থানীয় সূত্রে জানা যায় আলামিন সদর উপজেলার সরোজগঞ্জ হাট থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পাঁচমাইল বাজারের মসজিদের কাছাকাছি পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পরিবহন রয়েল এক্সপ্রেস নামের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার শরীরের প্রধান অংশ মাথা ও বুক ছিন্নভিন্ন হয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান কাজল বলেন, ঘটনার পর বাস নিয়ে পালিয়ে গেছেন চালক। তাঁকে ধরার চেষ্টা চলছে। আর নিহত তরুণের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।