চুয়াডাঙ্গায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

চুয়াডাঙ্গায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

সেবা ও উন্নতির দক্ষ রুপকার উন্নয়ন- উদ্ভাবনে স্থানীয় সরকার এই প্রতিপাদ্য চুয়াডাঙ্গায় র‍্যালি ও আলোচনা সভায় মধ্যে দিয়ে পালিত হয়েছে স্থানীয় সরকার দিবস ।

আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‍্যালি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে আবারো চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় এসে শেষ হয় । র‍্যালি পরবর্তী আলোচনা সভা চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা। এ সময় তিনি বলেন, সারা বাংলাদেশের ন্যায় চুয়াডাঙ্গায় প্রথমবারের মতো পালিত হচ্ছে স্থানীয় সরকার দিবস। বাংলাদেশের সার্বিক উন্নয়নের সরকারের পাশাপাশি স্থানীয় সরকারের গুরুত্ব ও ভূমিকা অগ্রণী। দেশের উন্নয়ন ত্বরান্বিত ও বেগবান করতে হলে আমরা যারা স্থানীয় সরকার আছি তাদের আরো বেশি কাজ করতে হবে।আগামীর স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন করতে হলে স্থানীয় সরকার যারা আছে তাদের প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে তিনি বলেন জনগণের সাথে আমাদের সম্পৃক্ততা আরও বেশি বাড়াতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার( অর্থ প্রশাসন) রিয়াজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু, চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) শারমিন সুলতানা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান , চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান সহ চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। আলোচনা সভাটি উপস্থাপনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শহিদুল আলম মিনহাজ।