ঝিনাইদহের তহুরুল ১ মাস ৪ দিন যাবৎ নিখোঁজ

ঝিনাইদহের তহুরুল ১ মাস ৪ দিন যাবৎ নিখোঁজ

ঝিনাইদহ সদর থানার হুয়াইল গ্রামের তহুরুল ইসলাম (৬৩), এক জন মানসিক রোগী হারিয়ে ১মাস ৪দিন যাবৎ নিখোঁজ রয়েছে। তিনি একই গ্রামের মৃত ছলিমউদ্দিন বিশ্বাসের পুত্র।

তার পুত্র মো: রবিউল ইসলাম (৩৭), গতকাল সোমবার ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেণ।

এই ডায়েরিতে জানান তার তহুরুল ইসলাম (৬৩), পিতা-মৃত ছলিমউদ্দিন বিশ্বাস, সাং-হুয়াইল, থানা ও জেলা-ঝিনাইদহ একজন মানসিক রোগী। মাঝে মধ্যে ইচ্ছামত হাট বাজারে চলে বেড়াতো। আবার বাড়ীতে ফিরে আসতো। এই অবস্থায় গত ইং-০৮/০১/২০২৪ তাং সকাল অনুমান সাড়ে ১০টার সময় কাউকে কিছু না জানিয়ে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসে নাই। এমনকি কোন আত্মীয় স্বজনদের বাড়ীতেও যায় নাই। বহু খোঁজা-খুঁজি করে কোথাও সন্ধান পাওয়া যায় নাই। খোঁজা-খুঁজি অব্যাহত আছে। সন্ধান পাওয়া গেলে নিকটস্ত থানায় অবহিত করার আহবান জানিয়েছেন। তার দৈহিক বিবরণ গায়ের রংং কলো, মুখ মন্ডল গোলাকার।

উচ্চতা অনুমান ৫ ফুট ৪ ইঞ্চি, চুল/পাঁড়ি/গোফ পাকা, শারিরীক গঠন স্বাভাবিক, গায়ে আর্মি কোর্ট ও পরনে চেক লুঙ্গি, হাতে থলের ভিতর কম্বল ও কাপড় চোপড়, নাক, কান, মুখ, হাত, স্বাভাবিক, ঝিনাইদহের আঞ্চলিক ভাষায় কথা বলে। ঝিনাইদহ সদর থানার জিডি নং- ৯৯৬ তারিখ ১২/০২/২৪ইং। যোগাযোগের জন্য মোঃ রবিউল ইসলাম, মোবাইল নং-০১৯১৮-৯৫৪৬৯৮।