ঝিনাইদহে আলফা লাইফ ইন্সুরেন্সে ম্যানেজার’স কনফারেন্স অনুষ্ঠিত

ঝিনাইদহে আলফা লাইফ ইন্সুরেন্সে ম্যানেজার’স কনফারেন্স অনুষ্ঠিত

ঝিনাইদহে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্সের ম্যানেজার’স কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৫ মে) সকাল থেকে ঝিনাইদহ আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্সের সেলস্ অফিসের হলরুমে এই কনফারেন্স ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনে প্রতিষ্ঠানের সিইও কাম ম্যানেজিং ডিরেক্টর নুরে আলম সিদ্দিকী অভি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মাহবুবুর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে প্রশিক্ষণ প্রদান করেণ উপ-পরিচালক (ট্রেনিং) সাজেদুল বারী, ঝিনাইদহ এরিয়ার সেলস ম্যানেজার হুমায়ন কবীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী সেলস ম্যানেজার টিপু সুলতান। দুই শতাধিক ব্রাঞ্চ ম্যানেজার ও ইউনিট ম্যানেজার এ কনফারেন্সে অংশ গ্রহন করেন। কফারেন্সে প্রধান অতিথি তার বক্তব্যে বীমা গ্রাহকদের বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা নিয়ে কথা বলেন এবং গ্রাহকদের কাছে বাড়তি কোন প্রতিশ্রুতি না দিয়ে সবসময় সত্য কথা এবং প্রকৃত সুবিধার কথা তুলে ধরতে হবে। কোম্পানির প্রডাক্টস্ সম্পর্কে গ্রাহকদের ভাল ভাবে বুঝাতে হবে এবং সময় দিতে হবে তাহলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্সে মানুষ বীমা করবে আপনারাও আর্থিক ভাবে সুবিধা ভোগ করবেন।