দর্শনায় পৃথক সড়ক দৃর্ঘটনায় নিহত ১ আহত ১

দর্শনায় পৃথক সড়ক দৃর্ঘটনায় নিহত ১ আহত ১

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় মোটরসাইকেল ও ভারতগামী মালবাহী ট্রনের ধাক্কায় নিহত ১ আহত১। দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছিতে একটি মোটরসাইকেলের ধাক্কায় আব্দুর রশিদ(৭০) নামের এক বৃদ্ধ কৃষক নিহত হয়েছে।

তিনি উপজেলার কুড়ালগাছি গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। শনিবার দুপুরে দর্শনা-মুজিবনগর সড়কে কুড়ালগাছি নামক স্থানে এ দৃর্ঘটনা ঘটনা ঘটে। ২৫ ফেব্রুয়ারি রোববার ভোরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, শনিবার দুপুর ২ টার দিকে বৃদ্ধ কৃষক আব্দুর রশিদ দর্শনা মুজিবনগর সড়কের কুড়ালগাছি নামক স্থানে রাস্তা পার হচ্ছিল।

এ সময দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা মেরে রক্তাক্ত গুরুতর জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

রোববার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্য হয়।অপরদিকে দর্শনা শ্যামপুর ২ নং রেল ক্রসিংয়ে কৃষি কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ভারতগামী মালবাহী ট্রেনের ধাক্কায় কৃষক আশা(৬০),গুরুতর আহত হয়েছে। আহত আশা দর্শনা পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত গোলাম আলীর ছেলে।

রবিবার বিকাল ৫ টার দিকে কৃষি কাজ শেষ করে সাইকেলযোগে বাড়ি ফেরার পথে শ্যামপুর ২ নং গেটের কাছে পৌছালে অসাবধাবসত ভারতগামী মালবাহী ট্রেনের ধক্কায় রেল লাইনের পাথরের উপর ছিটকে পড়ে।

এতে তার পা ও সারা শরীর ক্ষত বিক্ষত হয়ে যায়।স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তবরত চিকিৎসক তাকে প্রথমিক চিকিৎসা দেন।তার অবস্থা সংকটপূর্ণ হওয়ায় তাকে দ্রত ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।