দামুড়হুদায় জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা

দামুড়হুদায় জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গা-২ আসনে জাকের পার্টির নির্বাচনী কাউন্সিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১২টার দিকে দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জাকের পার্টি ও সহযোগী সংগঠনের আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়।

জাকের পার্টির চুয়াডাঙ্গা জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল লতিফ খান যুবরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির মহাসচিব শামীম হায়দার। এসময় বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মাহাবুবুর রহমান, শেখ নজরুল ইসলাম লিটন, আলহাজ্ব মুফতি মাওলানা মাসুম বিল্লাহ, রবিউল ইসলাম রবি।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান।

জাকের পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মুফতি শরিফুল ইসলাম সাইফী’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোর্শেদ হাসান জামাল, মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সিনিয়র ও যুব হিন্দু ভক্ত ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিপ্লব বণিক, শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, বাস্তহারা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল রশিদ হাওলাদার, কৃষক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৃষক মহিউদ্দিন ফকির, তালাবা ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাও কাউসার আহমেদ চাঁদপুরীসহ দামুড়হুদা উপজেলা ও জীবননগর উপজেলার জাকের পার্টির নেতৃবৃন্দ প্রমুখ।

মতবিনিময় সভায় জাতীয় পাটির সদস্যদের মাঝ থেকে গণতান্ত্রিকভাবে গোপন ভোটের মাধ্যমে চুয়াডাঙ্গা-২ আসনের প্রার্থী নিবাচন করা হয়। এতে জাকের পার্টির চুয়াডাঙ্গা জেলা সভাপতি আব্দুল লতিফ খান যুবরাজকে নির্বাচিত করে চুয়াডাঙ্গা-২ আসনের প্রার্থী ঘোষণা করা হয়।