নাশকতা মামলায় চুয়াডাঙ্গা বিএন‌পির ১৩ নেতাকর্মী কারাগারে

নাশকতা মামলায় চুয়াডাঙ্গা বিএন‌পির ১৩ নেতাকর্মী কারাগারে

নাশকতা মামলার আসামী চুয়াডাঙ্গায় বিএন‌পি ও অঙ্গ সংগঠনের ১৩ নেতাকর্মীর জা‌মিনের আবেদন নাকোচ করেছে সি‌নিয়র জু‌ডি‌সিয়াল ম্যা‌জি‌স্ট্রেট ২য় আদালত।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে আদাল‌তের বিজ্ঞ বিচারক মো: তৌ‌হিদুল ইসলাম এই জা‌মিনের আবেদন না কোচ করে জেলা করাগারে আটক রাখার আদেশ দেন।

জা‌মিন না পাওয়া নেতাকর্মীরা হলেন, চুয়াডাঙ্গা জেলা কৃষকদলের আহ্বায়ক মোকাররম হোসেন, দামুড়হুদা উপজেলা বিএন‌পির সভাপ‌তি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক র‌ফিকুল হাসান তনু, সহসাধারণ সম্পাদক মন্টু মিয়া, কার্পাসডাঙ্গা ইউ‌নিয়ন বিএন‌পির সভাপ‌তি শামসুল আলম, সাধারণ সম্পাদক সাঈদ বিশ্বাস, ন‌তি‌পোতা ইউ‌নিয়ন বিএন‌পির সভাপ‌তি মাসুদ রানা, উপ‌জেলা যুবদলের আহ্বায়ক মাহাবুবুর রহমান বাচ্চ, সদস্য স‌চিব মাহফুজুর রহমান মিল্টন, উপজেলা যুবদলের আহ্বায়ক ক‌মি‌টির সদস্য আ‌রিফুল ইসলাম আ‌রিফ, যুবদল নেতা আব্দুর রাজ্জাক, ‌বিএন‌পি কর্মী হাতেম ও র‌ফিক।

আদালত সূত্রে জানাযায়, দামুড়হুদা মডেল থানার মামলা নং ১ তা‌রিখ ২/১১/২৩ ও জিআর ১৪২/২০২৩ নাশকতা মামলার আসামী ছিলেন বিএন‌পির এসব নেতাকর্মী। এর আগে বিএন‌পির এসকল নেতাকর্মী উচ্চ আদালত থেকে জা‌মিনে মুক্ত ছি‌লেন।