মুজিবনগর বল্লভপুরে আরও এক করোনা রোগী সনাক্ত

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুরে আরো ১জন করেনা রোগী সনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে মুজিবনগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড.রেজওয়ান আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেন। আর করোনা সনাক্তের রির্পোট হাতে পাওয়ার পর পরই তার বাড়িসহ আসেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করার জন্য উপজেলা স্বাস্থ বিভাগের একটি টিম সেখানে হাজির হয়েছে।

পুরো তথ্য যাচাই বাছাই করে বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। করেনা আক্রান্ত ব্যক্তি হলেন মেহেরপুরের মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের। তিনি একজন শিক্ষক ও তার বয়স ৩৫ বছরের মধ্যে বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ বিভাগ সূত্রে জানা গেছে, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নতুন রিপোর্টে ১ টি পজিটিভ পাওয়া যায়। কয়েকদিন আগে তার নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া মেডিকেল কলেজ ল্যাবে পাঠানো হলে সেখান থেকে আজ শুক্রবার করেনা রোগে আক্রান্ত বলে নিশ্চিত করা হয়। এদিকে করোনা পজিটিভ রিপোর্ট আসার পর পর তার বাড়ি লকডাউন করার পক্রিয়া চলছে।

উল্লেখ্য : এ নিয়ে মুজিবনগর উপজেলায় মোট ৩ জন ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়েছে। তার ভিতরে একজন ব্যাক্তি পুরোপুরি সুস্থ হয়েছে ও ভবেরপাড়া গ্রামের ইদ্রীস আলী শাহ নামের একজন ব্যাক্তি মৃত্য বরণ করেছেন।