মেহেরপুরে সম্পত্তি লুটের অভিযোগে ছেলের বিরুদ্ধে বাবার সংবাদ সম্মেলন

মেহেরপুরের চকশ্যামনগর এলাকার স্থায়ী বাসিন্দা ফজলুল হক (জসিম)। বাড়ি থেকে বের করে দেওয়া, শারীরিক নির্যাতন এবং সম্পত্তি লুটসহ বিভিন্ন অভিযোগ এনে নিজের ছেলে ও বউয়ের অপকর্মের সংবাদ সম্মেলন করেছেন তিনি।

আজ সোমবার (১০ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে মেহেরপুর জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।

এবিষয়ে সদর থানার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্তরা হলেন ফজলুল হকের ছেলে এনামুল, স্ত্রী মোছাঃ জাহানারা বেগম, আজিল হকের ছেলে সিরাজুল ও রাশেদুল, সাত্তরের ছেলে শাহাবুদ্দিন ওরফে বাদাম এবং আউব মন্ডলের ছেলে মোঃ জিনা।

সংবাদ সম্মেলনে ফজলুল হক (জসিম) বলেন, দীর্ঘদিন যাবত আমার ছেলে এনামুল ও স্ত্রী জাহানারা আমার সাথে আমার বাড়িতে বসবাস করে। আমার স্ত্রীর ভবিষ্যতের কথা চিন্তা করে আমার বাড়ির জমির ১০ কাঠা জমি আমার স্ত্রীর নামে লিখে দিই এবং কিছু জমি আমার নামে রেখে দিই।
কিন্তু আমার ছেলে আর বউ আমার বাড়ির অবশিষ্ট জমিও জোরপূর্বক তাদের নামে লিখে নিতে বলে। আমি তাদের নামে জমি লিখে না দেওয়াই আমার ছেলে, বউ এবং শালারা আমাকে নানা অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। এছাড়াও বিভিন্ন প্রকার ভয় ভীতি ও খুন জখমের হুমকি প্রদান করে। প্রতিনিয়ত তারা আমাকে বাড়ি থেকে বের করে দিয়ে আমার বাড়ি দখলে পাইতারা করে।

তিনি আরো বলেন, গত ৫ জুন মধ্যরাতে সিরাজুল, রাশেদুল, বাদাম এবং জিনার সহযোগিতায় আমার ছেলে এনামুল আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে ঘুমিয়ে থাকা অবস্থায় দড়ি দিয়ে বেঁধে ফেলে এবং হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মর্মান্তক গুরুতর জখম করে।

সুষ্ঠু বিচার পেতে ও নির্যাতন থেকে রেহাই পেতে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী ফজলুল হক।